সরকারী লুঠপাট কায়েম করার জন্য লাউয়াছড়ায় ২৫ হাজার গাছ কাটার একটি পরিকল্পনা—-সিপিবি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক

July 2, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ বলেছেন সরকারী লুঠপাট কায়েম করার জন্য এই হাজার হাজার গাছ কাটার একটি পরিকল্পনা। এই লুঠপাটের মহা পরিকল্পনা কোন অবস্থায় কায়েম করতে দেওয়া হবেনা। তিনি আরো বলেন রেলওয়ের উন্নয়ন সবাই চান এবং আমার দলও চায়। কিন্ত দেশের জীব বৈচিত্র্য ও পরিবেশ নষ্ট করে নয়।
রেলওয়ে বিভাগের দাবী অনুযায়ী লাউয়াছড়া জাতীয় উদ্যানের ২৫ হাজার গাছ কাটার যুক্তিকতার যাচায়ের উদেশ্যে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) একটি প্রতিনিধি দল লাউয়াছড়া বন পরিদর্শন করেছেন। ১ জুলাই শুক্রবার সকালে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ এর নেতৃত্বে লাউয়াছড়া জাতীয় উদ্যানে বন ও রেল লাইন এলাকা পরিদর্শন করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সিপিবির সদস্য সমিরণ পাল, শ্রীমঙ্গল সাধারণ সম্পাদক মোসাদ্দেক মেলা, যুব ইউনিয়নের জেলা সভাপতি এডভোকেট মাসুক আহমদ, কমলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান খন্দকার মোহাম্মদ আলী, জীব বৈচিত্র্য রক্ষা আন্দোলনের আহবায়ক প্রভাষক জলি পাল, যুগ্ন আহবায়ক জাবেদ ভূইয়া, লেখক গবেষক আহমদ সিরাজ, মাগুর ছড়া পুঞ্জী মন্ত্রী জিডিশন প্রধান সুচিয়াং, ছাত্র ইউনিয়নের জেলা সম্পাদক অরিজিৎ রায় দেব প্রমুখ।
প্রতিনিধি দলের প্রধান বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ আরো বলেন এব্যাপারে স্থানীয়দের সাথে বলতে হবে এবং রেলওয়ের এই অযুক্তিক দাবীর বিরোদ্ধে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com