সাত দিনের ব্যবধানে: কমলগঞ্জের শমশেরনগর বাজারের তিনটি বাসায় ডাকাতি

January 1, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে এক সপ্তাহের মধ্যে তিনটি বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে।
২২ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে শমশেরনগর চাতলাপুর সড়কের অবসরপ্রাপ্ত শিক্ষক অপূর্ব নারায়নের বাসায় ও ৩০ ডিসেম্বর শুক্রবার দিবাগত রাতে শমশেরনগর চা শিল্প শ্রম কল্যাণ কেন্দ্রের দুইটি বাসায় ডাকাতি সংঘটিত হয়।
জানা যায়, ২২ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে একদল ডাকাত প্রবেশ করে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অপূর্ব নারায়নের বাসায় সশস্ত্র একদল ডাকাত প্রবেশ করে বাসার লোজনকে বেধে রেখে নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুটে নেয়।
শুক্রবার ৩০ ডিসেম্বর দিবাগত গভীর রাতে স্শস্ত্র একদল ডাকাত ভানুগাছ সড়কের মনু ভেলী চা শিল্প শ্রম কল্যাণ কেন্দ্রের অফিস কর্মচারী আজাদুর রহমান ও শাহনেওয়াজ আহমদের বাসার গ্রীলের গেইটের তালা ভাঙ্গার পর কাঠের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। আক্রান্ত আজাদুর রহমান জানান ডাকাতদল তার ঘরে প্রবেশ করে মাথায় বন্দুক ধরে আতঙ্ক সৃষ্টি করে। পরে ডাকাত সদস্যরা তার হাত পা ও মুখ বেধে রেখে নগদ টাকা ও সোয়া ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুটে নেয়। একই সাথে একইভাবে পাশের কর্মচারী শাহনেওয়াজের বাসায় প্রবেশ করে নারী পুরু ও শিশুদের বেধে রেখে নগদ টাকাসহ প্রায় পাঁচ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুটে নেয়।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক আয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আক্রান্ত পরিবারের পক্ষে কোন অভিযোগ করা হয়নি। তারপরও পুলিশি তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com