সিলেট মুখী তারুণ্যের রোডমার্চ ঘিরে শ্রীমঙ্গল বিএনপি’র ব্যাপক প্রস্তুতি

September 20, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ সিলেট অভিমুখী তারুণ্যের রোডমার্চ ঘিরে শ্রীমঙ্গলে বিএনপি’র ও অঙ্গ সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে। রোডমার্চে মোটর শোভাযাত্রাসহ বিশাল গাড়িবহর নিয়ে শ্রীমঙ্গল থেকে নেতাকর্মীরা তাতে যোগ দিবে।

বিএনপি নেতারা জানিয়েছেন-সংসদ বিলুপ্ত, অবৈধ শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে এক দফা দাবি আদায়ে বিএনপি ও যুগপৎ আন্দোলনের কর্মসূচি অংশ হিসেবে ভৈরব-ব্রাম্মণবাড়িয়া, হবিগঞ্জ-মৌলভীবাজার ও সিলেট তারুণ্যের রোডমার্চ সফল করার লক্ষ্যে শ্রীমঙ্গলে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ব্যাপক লোকসমাগম ঘটাতে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় মৌলভীবাজারের শেরপুরের সমাবেশে ব্যাপক লোকসমাগম ঘটানো ও রোডমার্চে বিশাল গাড়ী বহর নিয়ে যোগ নেতৃবৃন্দের প্রতি আহবান জানানো হয়েছে।

সিলেটমুখি তারুণ্যের রোডমার্চ ও মৌলভীবাজারের শের পুরের সমাবেশ সফল করার লক্ষ্যে বুধবার দুপুরে পৌরসভার হলরুমে অনুষ্ঠিত যৌথ সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল পৌর বিএনপির আহবায়ক কাউন্সিলর মীর এম এ সালাম।

এতে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির অন্যতম উপদেষ্টা ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসীন মিয়া মধু।

প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে অংশ নেন শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী, পৌর বিএনপির সদস্য সচিব নজরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক কাউন্সিলর মো. আলকাছ মিয়া, কাউন্সিলর কাজী আব্দুল করিম, শ্রীমঙ্গল উপজেলা মহিলা দলের আহবায়ক জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য হেলেনা চৌধুরী, বেসরকারী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন রাজ, জেলা যুবদলের সহ-সভাপতি কাজী আব্দুল গফুর, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক  মীর কালাম, শ্রমিকদলের মো. ময়না মিয়া, মো. মিছির আলী, ইউছুফ মিয়া, দুলাল মিয়াসহ বিএনপি’র সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সভায় পৌর মেয়র মো. মহসীন মিয়া মধু বিএনপি’র ও অঙ্গ সহযোগী সংগঠনগুলোর সর্বস্তরের নেতাকর্মীদের তারুণ্যের রোডমার্চ সফল করার আহবান জানিয়ে বলেন, এই ভোটার বিহীন এই অবৈধ সরকারের পতনসহ তরুন প্রজন্মকে আন্দোলনে সক্রিয় করতেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল যৌথভাবে এমন কর্মসূচী নিয়েছে।

এই তারুণ্যের রোডমার্চে আশা করা হচ্ছে তরুণ প্রজন্মের ব্যাপক লোকসমাগম ঘটবে। এবং এর মাধ্যমে দেশের জনগণের হারিয়ে যাওয়া ভোটাধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনসহ অবৈধ এ সরকারের পতনের একদফা আন্দোলন আরও বেগবান ও গতিশীলতা বৃদ্ধি পাবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com