সিলেট মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন আনোয়ারুজ্জামান, এম.এ রহিম সিআইপির শুভেচ্ছা

November 7, 2023,

স্টাফ রিপোর্টার॥ সিলেট সিটি করপোরেশনের মেয়র হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

২১ জুন সিসিকের পঞ্চম নির্বাচনে বিজয়ী মো: আনোয়ারুজ্জামান চৌধুরী মেয়রের চেয়ারে বসা তৃতীয় ব্যক্তি। মঙ্গলবার ৭ নভেম্বর বিকেলে নগর ভবনে মেয়রের কার্যালয়ে তাঁর হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার বুঝিয়ে দেন বিদায়ি মেয়র আরিফুল হক চৌধুরী। এর মাধ্যমে আরিফুল হক চৌধুরীর মেয়র হিসেবে দুই দফায় ১০ বছরের দায়িত্বের অবসান হলো।

এ সময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ, মেয়রদ্বয়ের পরিবার, সিলেট সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ। গত ২১ জুন সিলেট সিটি করপোরেশনের পঞ্চম নির্বাচন অনুষ্ঠিত হয় নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী এক লাখ ১৯ হাজার ৯৯১টি ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। ওই নির্বাচনে দলীয় সিন্ধান্ত না থাকায় আরিফুল হক চৌধুরী নির্বাচনে অংশগ্রহণ করেননি। এদিকে সিসিকের নবনির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানান যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক বিট্রিশ কাউন্সিলার,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও শিল্পপতি, ১১ বারের নির্বাচিত সিআইপি আলহাজ এম এ রহিম (সি.আই.পি)। এসময় তার সাথে সিলেট জেলা,মহানগর ও যুক্তরাজ্য আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। তিনি নৌকার প্রার্থীকে বিজয়ী করায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে অভিনন্দন জানান। উল্লেখ্য সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে মাঠে নির্বাচনী প্রচারণার শুরু থেকে এম এ রহিম (সি.আই.পি) সিলেটে অবস্থান করে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নগরবাসীর দ্বারে দ্বারে গিয়ে দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছিয়ে দিয়ে নৌকার প্রার্থীর পক্ষে ভোট, সহযোগিতা ও দোয়া,আর্শিবাদ চান। ওই সময় তিনি কেন্দ্রীয়, বিভাগীয় ও মহানগরের নেতৃবৃন্দের সাথে নির্বাচনী বিভিন্ন প্রচারণামূলক মতবিনিময় সভা ও উঠান বৈঠকে অংশ নেন। এছাড়াও দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার পক্ষে কাজ করতে দলের প্রবাসী কমিউনিটি লিডারদের নিয়ে কাজ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com