সিলেট সিটি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে মাঠে এম এ রহিম সিআইপি

June 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ এখন সময় হাতে গুনা। একটুও ফুরসদ নেই কারো। প্রার্থীদের কাটছে নির্ঘুম রাত দিন। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তাদের ভোট, দোয়া, সমর্থন ও সহযোগিতা চাইছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

ভোটারও উজ্জীবিত। তেমনি দলীয়  প্রার্থীকে বিজয়ী করতে মাঠে মরিয়া হয়ে কাজ করছেন দলের নেতাকর্মীরা।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে মাঠে যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক বিট্রিশ কাউন্সিলর, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী, ১০ বারের নির্বাচিত সিআইপি আলহাজ এম এ রহিম (সি.আই.পি)।

নির্বাচনী প্রচারণার শুরু থেকে তিনি সিলেটে অবস্থান করে সিলেট মহানগরের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নগরবাসীর দ্বারে দ্বারে যাচ্ছেন। এবং দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছিয়ে দিয়ে নৌকার প্রার্থীর পক্ষে ভোট, সহযোগিতা ও দোয়া,আর্শিবাদ যাচ্ছেন।

তিনি কেন্দ্রীয়, বিভাগীয় ও মহানগরের নেতৃবৃন্দের সাথে নির্বাচনী বিভিন্ন প্রচারণামূলক মতবিনিময় সভা ও উঠান বৈঠকে অংশ নিচ্ছেন। এছাড়াও দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার পক্ষে কাজ করতে দলের প্রবাসী কমিউনিটি লিডারদের নিয়ে কাজ করছেন।

তিনি যুক্তরাজ্য প্রবাসী ও তাদের পরিবারে সদস্যদের নৌকা প্রতীকে ভোট দিতে উদ্বুদ্ধ করছেন। এছাড়াও সর্বশ্রেণী পেশার মানুষের কাছে যাচ্ছেন।

বিশেষ করে মৌলভীবাজারের বাসিন্দা যারা সিলেটে বসবাস করছেন তাদের ভোট নৌকায় টানতে ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন। মিলছে সফলতাও।

গণমাধ্যমকর্মীদের এম এ রহিম সিআইপি জানান, শুরু থেকে এখন পর্যন্ত তিনি গণসংযোগ করে যাচ্ছেন। যেখানেই যাচ্ছেন ওই এলাকার জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন। অবশ্যই জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জনগণের ভোটে নির্বাচিত হবেন ইনশাআল্লাহ।

তিনি বলেন, ভোটাররা আনোয়ারুজ্জামানের মতো সৎ ও যোগ্যপ্রার্থী পেয়ে উন্নয়নের আশায় তারা ভোট দিবেন বলে হাঁসি মুখেই প্রতিশ্রুতি দিচ্ছেন।

এখন থেকে ভোটারদের যে গণজোয়ার উঠেছে তাতে বুঝা যাচ্ছে আগামী ২১ জুন ইনশাআল্লাহ নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুজ্জামানই বিজয়ের মালা পরবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com