সিসিক নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীর বিজয়ে বৃষ্টলে আনন্দ সভা

June 27, 2023,

খায়রুল আলম লিংকন॥ বৃষ্টলের স্থানীয় একটি রেষ্ঠুরেন্টে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরী নির্বাচিত হওয়া ও  বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৬ জুন আনোয়ারুজ্জামান চৌধুরী ক্যাম্পেইন কমিটি বৃষ্টল বাথ এন্ড সাউথ ওয়েষ্টের আহ্বায়ক সাংবাদিক কামরুল ইসলাম’র সভাপতিত্বে ও সদস্য সচিব যুবলীগ বৃষ্টল বাথ এন্ড সাউথ ওয়েষ্টের সভাপতি ইঞ্জিনিয়ার খায়রুল আলম লিংকন’র পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগ বৃষ্টল বাথ এন্ড সাউথ ওয়েষ্টের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী রুকু, ট্রেজারার সমর আলী,  নিউপোর্ট যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমীন, আনকার আহমদ, যুবলীগ বৃষ্টল বাথ এন্ড সাউথ ওয়েষ্টের সাধারণ সম্পাদক লিটন আলম বদরুল, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান জুনেল প্রমুখ।

বক্তারা আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি মাটি ও মানুষের দল। মহান মুক্তিযুদ্ধ স্বাধীনতা আন্দোলনের নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুপ্রাচীন সংগঠন।

ঢাকার কে এম দাস লেনের রোজ গার্ডেনে ১৯৪৯ সালের ২৩ জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথপরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে।

মানবতার নেত্রী বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে। কোন বিদেশীষড়যন্ত্র দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে পারবেনা।

স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নির্বাচিত করতে কাজ করা ও সহযোগীতার জন্য আহ্বান জানান।

সভার শুরুতে উপস্থিত সকলকে আনোয়ারুজ্জামান চৌধুরী ক্যাম্পেইন কমিটির পক্ষ থেকে মিষ্টি মুখ করানো হয় ও সিলেট সিটিকর্পোরেশনে মেয়র পদে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে সকলের সাহায্য সহযোগীতার জন্য কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মখলিছ মিয়া, আরাফাত আলী রাজু, মুসাদ আলী, জাকির আহমদ (আনোয়ার), জিয়াউল হক, সাইফুল ইসলাম, বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট আওয়ামী লীগের সাবেক ট্রেজারার তদরিছ উল্লাহ, বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট যুবলীগ সহ-সভাপতি মোবারক আলী, আব্দুল ওয়াহিদ, ইমরুল কায়েস সোহেল, যুবলীগ ট্রেজারার আবুল মিয়া, যুবলীগ নেতা আফজল হোসেন, আহবাব হোসেন, আতিকুর রহমান, ওলিউর রহমান, মাহবুব রহমান, যুবলীগ নেতা শাহনেওয়াজ রহমান, সেলিম আহমদ, সিরাজ আলী প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com