সিসি ক্যামেরার ফুটেজ দেখে বড়লেখায় মোটর সাইকেল চোর আটক

January 20, 2024,

স্টাফ রিপোর্টার॥ বড়লেখা পৌরশহর থেকে দিনে দুপুরে লাল রঙের একটি হিরো স্পেøন্ডার মোটরসাইকেল চোর সনাক্ত হয়েছে সিসি ক্যামেরার ফুটেজে। ঘটনার ৩৪ দিন পর অবশেষে সেই মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বড়লেখা স্টেশন রোড এলাকা থেকে এসআই মাসুদের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতার আসামির নাম মান্না আমিন (২৫)। সে গাজিটেকার রুহুল আমিন ড্রাইভারের ছেলে। বিকেলে থানা পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে।
জানা গেছে, মোটরসাইকেলের মালিক উপজেলার গঙ্গারজল গ্রামের মৃত নিমার আলীর ছেলে সুমন আহমদ গত ১৬ ডিসেম্বর দুপুরে বড়লেখা পৌরশহরের ডাচ-বাংলা ব্যাংকের সামনে মোটরসাইকেল রেখে কেনাকাটা করতে মার্কেটে ঢুকেন। ৩০-৪০ মিনিট পর ফিরে গিয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই। মার্কেটের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করা হয়। পর্যালোচনায় দেখা যায় গ্রেফতার আসামি মান্না আমিন মোটরসাইকেলটি চুরি করে শহরের উত্তর দিকে যাচ্ছে। এরপর থেকে সে গা ঢাকা দেয়।
বড়লেখা থানার এসআই মাসুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে শহরের স্টেশন রোড এলাকা থেকে মান্না আমিনকে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও এই চুরির সাথে অন্য কেউ জড়িত কি না তথ্য উদ্ঘাটনের জন্য আদালতে আসামীকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com