সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে মৌলভীবাজারে জামায়াতের বিক্ষোভ মিছিল

July 8, 2023,

সুইডেনে মহাগ্রন্থ আল-কুরআন পোড়ানোর প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা।

৭ জুুলাই, শুক্রবার সকাল ১০ঘটিকায় মৌলভীবাজার শহরের পশ্চিমবাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে  সমাবেশে মিলিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী। এতে আরও  উপস্থিত ছিলেন  জেলা জামায়াতের সেক্রেটারি মোঃ ইয়ামীর আলী, পৌর আমীর হাফেজ তাজুল ইসলাম, সদর উপজেলা  আমীর মো: ফখরুল ইসলাম, সেক্রেটারি দেওয়ান আশিক আল রশীদ চৌধুরী, ছাত্রশিবির শহর সভাপতি জিল্লুর রহমান, জেলা সভাপতি আব্দুস সামাদ, সাবেক শহর সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আমীর  ইঞ্জিনিয়ার  মোঃ শাহেদ আলী বলেন, গত ২৮ জুন সুইডেনের কেন্দ্রীয় মসজিদের সামনে মহাগ্রন্থ আল-কুরআনকে প্রকাশ্যে পোড়ানো হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা লক্ষ করছি কয়েকমাস পর পর মহাগ্রন্থ আল-কুুরআনকে নিয়ে ও আমাদের মহানবী হযরত মুহাম্মদ (সা:) সম্পর্কে কিছু কু-চক্রীমহল অত্যান্ত পরিকল্পিতভাবে মুুসলমানকে উসকানোর জন্য কাজ করছে। আমরা বলতে চাই এটা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটা পরিকল্পিতভাবে ঘটানো হচ্ছে। আমরা জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থা সমূহের কাছে দাবি জানাচ্ছি অনতিবিলম্বে এই সমস্ত কুলাংঙ্গারদেরকে গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য।

তিনি আরো বলেন, মানবতার কল্যাণে, মানবতার শান্তির জন্য এই সমস্ত কিছু সংখ্যক কুচক্রীকে গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার আহবান জানান। -প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com