সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

June 30, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার ২৮ জুন বাংলাদেশ শিশু একাডেমি ও ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে গার্ল গাইডস্ কার্যালয়ের ট্রেনিং সেন্টারে গরিব, পথশিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স মৌলভীবাজার জেলা শাখার সভাপতি শাহ মো: তানভীর আহমদ রিমন সভাপতিত্বে এবং শিশু সংসদ সদস্য (মেয়ে) নূসরাত খানম নওশীন’র পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ।

বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, মৌলভীবাজার গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাধুরী মজুমদার।

প্রধান অতিথি বক্তব্যে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ বলেন, ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের উদ্যোগটি মহান। শিশুরাই শিশুদের জন্য কাজ করছে। অবশ্যই এই এনসিটিএফ’র শিশু অনান্য শিশুদের থেকে আলাদা।

এ সময় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এনসিটিএফ’র শিশু অধিকার বিষয়ে কাজের পাশে থাকার কথা বলেন।

তিনি শিশু একাডেমি এবং সরকারি ভাবে পরিচালিত জাতীয় এই শিশু সংগঠনটির পাশে থাকার আশ্বাস দেন। শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণের এই মহৎ উদ্দ্যোগকে সাধুবাদ জানান।

ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের সহ-সভাপতি এশি চন্দ, শিশু গবেষক তুলনা ধর তুষ্টি, শিশু সংসদ সদস্য (ছেলে) ত্রিদিব ধর কাব্য, সদস্য প্রশান্তিকা দেব পূনম, তাহিয়া তাবাসুম ইসলাম,তাকসিন নিধি, সাধারণ সম্পাদক মোবাম্বিরা সরকার আইরিন, শিশু সাংবাদিক বিততি রায় বিদ্যা।

সম্পুর্ণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ডিষ্ট্রিক ভলেন্টিয়ার দ্বীপ্র ধর অর্ঘ্য। অনুষ্ঠানে জেলার শতাধিক গরিব, পথশিশু, সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com