স্কলারস ফাউন্ডেশনের উদ্যেগে মৌলভীবাজার জেলায় মেধা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত

December 16, 2023,

স্টাফ রিপোর্টার॥ জ্ঞান অর্জন, মেধার উতকর্ষতা ও আলোকিত জাতি গঠনের প্রত্যাশায় ও  মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ একঝাঁক মেধাবীদের দ্বারা পরিচালিত স্কলার্স ফাউন্ডেশনের উদ্যেগে জেলাব্যাপী মেধা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ডিসেম্বর সকাল ১০ঘটিকায় স্কলারস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সংগঠক চৌধুরী মোহাম্মদ মেরাজের সার্বিক পরিচালনায় জেলার ৭টি উপজেলার  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ৩য় শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণির প্রায় ১ হাজার ছাত্র ছাত্রীরা পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে আসেন স্কলারস ফাউন্ডেশনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ডা: ছাদিক আহমদ, সৈয়দ শাহ মোস্তফা কলেজের অধ্যক্ষ রুমা ধর কৃষ্ণা, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, সৈয়দ শাহ মোস্তফা কলেজের সহকারী অধ্যাপক রেজাউর রহমান, বিশিষ্ট সমাজসেবক সিরজুল ইসলাম সিদ্দিকী, বিশিষ্ট সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রোটারিয়ান এ এইচ এম সাহাব উদ্দিন আহমেদ, জেলা পরিষদের সাবেক সদস্য নারী নেত্রী সৈয়দা জেরীন আক্তার, হাফিজাখাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মকবুল হোসেন, গ্রীণ বাংলার পরিচালক শেখ মাহমুদুল হাসানসহ সংগঠনের বিভিন্ন স্তরের শুভাকাঙ্ক্ষীগণ।

এসময়  সংগঠনের ভাইস চেয়ারম্যান সৈয়দ ইশতিয়াক জাকেরিন, মহাসচিব কামরুল হাসান, যুগ্ম মহাসচিব ও শিক্ষক সোহেল আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক শিক্ষক রহিমা বেগম, নির্বাহী সদস্য মাসুম সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে আসা আগত অতিথিবৃন্দরা স্কলারস ফাউন্ডেশনের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ মেরাজের মহতি উদ্দ্যোগের ভূয়সী প্রশংসা করে অত্যন্ত শান্তিপূর্ণ ও সুন্দর পরীক্ষা আয়োজনের জন্য সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। পাশাপাশি এই মহতি উদ্দ্যোগ ভবিষ্যতে চলমান রাখার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com