স্থানীয় সরকার খাতে স্বচ্ছতা, জবাবদিহিতা বৃদ্ধি এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

June 15, 2021,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ স্থানীয় সরকার খাতে স্বচ্ছতা, জবাবদিহিতা বৃদ্ধি এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ৫ নং কালাপুর ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষের সাথে সেবাগ্রহিতাদের অনলাইন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার বিকালে ১৪ জুন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল’র উদ্যোগে এবং ৫ নং কালাপুর ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষের সহযোগিতায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
টিআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী এর সঞ্চালনায় এবং সনাক সহ সভাপতি জলি পাল এর সভাপতিত্বে এবং পরিষদের চেয়াম্যান মুজিবুর রহমান মুজুল এর উপস্থিতে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রেম সাগর হাজরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত ও মৌলভীবাজার জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর উপ-পরিচালক শাহেদা আক্তার।
সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন সনাক শ্রীমঙ্গল এর স্থানীয় সরকার বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক জনাব জহর তরফদার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সনাক সদস্য শাহ আরিফ আলী নাসিম, টিআইবি সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর নাজমা খানম নাজু, স্বজন সদস্য ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, স্বজন সদস্য ম্যাক বাংলাদেশ এর সভাপতি এস এ হামিদ, আব্দুর রহমান, আবু নাসের, ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. তোবারক হোসেন, মো.ফুয়াদ ইসলাম, ইনসাফ সমাজ কল্যান যুব সংঘের সভাপতি ও সেবাগ্রহিতা হাবিবুর রহমান রনি, ফ্রেন্ডস ক্লাব কালাপুর এর সভাপতি ও সেবাগ্রহিতা হাবিবুর রহমান লুবন, জাগ্রত তরুন সামাজিক সংগঠন এর সভাপতি মো.হাকিম গ্রাম আদালত সহকারী সুমন পাল, বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার পাল, আব্দুল জলিল ফাউন্ডেশন এর সভাপতি মো. মিজানুর রহমান টিপু। সেবাগ্রহিতাদের আলোচনার প্রেক্ষিতে সনাকের পক্ষ থেকে বিভিন্ন সুপারিশ ও প্রস্তাবনা বাজেটে অন্তর্ভুক্তির জন্য তুলে ধরা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মো. ফিরোজ মিয়া, মহিলা সদস্য শিখা রানী দত্ত এবং এসকো বেগম, মো.আব্দুল মুকিদ, ছাদ মিয়া রেনু,অমৃত সিং,মো. মনির মিয়া, আব্দুস ছুবহান চৌধুরী, এবং মো.আনুয়ার হোসেন এবং মোছা.সাহিদা বেগম রুপা এবং সনাক টিআইবি’র বিভিন্ন পর্যায়ের সদস্য ও কর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com