হাওর অঞ্চলের ইমপ্রুভ টয়লেট ও পানির উৎস ও দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ অনুষ্ঠিত

May 30, 2023,

স্টাফ রিপোর্টার॥ জনসাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবাধীন হাওর অঞ্চল টেকসই পানি সরবরাহ, স্যানিটেশন ও হাইজন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের আওতায় ইমপ্রুভ টয়লেট ও পানির উৎস ব্যবহারকারী দলের প্রতিনিধিদের দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩০মে সকালে জনস্বাস্থ্য প্রকৗশল অদিদপ্তরের আয়োজনে এবং সোসাইটি ফর ব্রাইট সোস্যাল সার্ভিসেস (এসবি এসএস) এর সহযোগিতায় জনস্বাস্থ্য প্রকৗশল অদিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ।

উপজেলা জনস্বাস্থ্য বিভাগের সহকারি প্রকৌশলী স্বপন চাকমা’র সভাপত্বি ও সোসাইটি ফর ব্রাইট সোস্যাল সার্ভিসেস (এসবি এসএস) জেলা সম্বয়কারী পরিতোষ দেব’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনস্বাস্থ্য প্রকৗশল অদিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: খালেদুুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব। কর্মশালায় বক্তব্য রাখেন ইমপ্রুভ টয়লেট ও পানির উৎস ব্যবহারকারী দলের প্রতিনিধি সিতার আলী, আরিফুল ইসলাম, শাহাদত হোসেন পূলক, সুমন দোসাত প্রমুখ।

জনসাস্থ প্রকৌশল অধিদপ্তর বাস্তবাধীন হাওর অঞ্চল টেকসই পানি সরবরাহ, স্যানিটেশন ও হাইজন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের ক্যাম্পেইন আওতায় জেলা ৭ টি উপজেলায় বিভিন্ন লিফলেট বিতরণ, পোষ্টারিং, জনসচেতনতামূলক মাইকিং, উঠান বৈঠক, কর্মশালা, চা দোকানে বৈঠক, সচেতনতামূলক পরিচালনা করছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com