হাকালুকি সাহিত্য পত্রিকার প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত

July 12, 2016,

কুলাউড়া অফিস॥ কুলাউড়া উপজেলার বৃহত্তম সাহিত্য সংগঠন “হাকালুকি সাহিত্য পরিষদের” উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে “হাকালুকি” নামে বিশেষ ক্রোড়পত্রের প্রকাশনা, ঈদ পূর্ণমিলনী ও ভুকশিমইল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহামন মনিরকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে ৮ জুলাই শুক্রবার বিকাল ৪টায় স্থানীয় নবাবগঞ্জ বাজারে অনুষ্ঠিত হয়।

kulaura-hakaluki-8
সংগঠনের সভাপতি এম এস আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুকশিমইল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমান মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা শিক্ষাবীদ মুহিবুর রহমান, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রভাষক ও লেখক অধ্যাপক প্রনব কান্তি দেব, কুলাউড়া মহিলা কলেজের প্রভাষক ও তরুণ লেখক খালিক উদ্দিন, হাকালুকি সাহিত্য পরিষদের উপদেষ্টা আব্দুস সালাম মিন্টু। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন ভুকশিমইল ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদসদ্য হোসেন খান, ২নং ওয়ার্ড ইউপি সদস্য সাহেদ আহমদ, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সায়রুল ইসলাম, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হাজী আনফর আলী (মধু), ৮নং ওয়ার্ড ইউপি সদস্য ফজলুর রহমান, হাকালুকি সাহিত্য পরিষদের সহ-সভাপতি ও লংলা অধুনিক ডিগ্রী কলেজের প্রভাষক নজরুল ইসলাম, সাহিত্য সম্পাদক রুমেল আহমদ ও ইসলাম উদ্দিন রিপন প্রমুখ।
এছাড়া অনুষ্টানে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সমাজকর্মী, শিক্ষার্থী, ব্যবসায়ী, কৃষক সহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com