হাকালুকি সাহিত্য পরিষদের ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভা

September 17, 2016,

কুলাউড়া অফিস॥ কুলাউড়া উপজেলার বৃহত্তম সাহিত্য সংগঠন æহাকালুকি সাহিত্য পরিষদের” উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভা বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় ভুকশিমইল ইউনিয়ন কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি কবি এম এস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সদস্য, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের আজীবন সদস্য এবং সিলেটের ডাক এর সিনিয়র রিপোর্টার হাজী এম আহমদ আলী, সাহিত্য পরিষদের উপদেষ্টা আব্দুস সালাম মিন্টু, সিলেটের ডাকের রিপোর্টার ও দৈনিক ইত্তেফাকের শাবি প্রতিনিধি তামিম মজিদ, সিডার নির্বাহী পরিচালক আব্দুস সামাদ, হাকালুকি সাহিত্য পরিষদের সহ-সভাপতি ও লংলা আধুনিক ডিগ্রী কলেজের প্রভাষক নজরুল ইসলাম, সিলেট বিজ্ঞান কলেজের প্রভাষক মোঃ আফজাল হোসেন, হাকালুকি সাহিত্য পরিষদের ওমান শাখার সভাপতি আজিজুর রহমান সামাদ ও ছালিক উদ্দিন।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাহিত্য সম্পাদক রুমেল আহমদ, অফিস সম্পাদক বাবর আহমদ তারেক, শেখ জায়েদ ও ইসলাম উদ্দিন রিপন প্রমুখ।

বক্তারা বলেন, সাহিত্য হচ্ছে জাতির দর্পন। যে জাতি সাহিত্যে অগ্রসর সে জাতি তত উন্নত। তারা সাহিত্য চর্চার মাধ্যমে ভুকশিমইল ইউনিয়নকে বিশ্ব দরবারে তুলে ধরার আহ্বান জানান।

এছাড়া মতবিনিময় সভায় শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সমাজকর্মী, শিক্ষার্থী, ব্যবসায়ী, কৃষক সহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com