হাকালুকি হাওর থেকে বাণিজ্যিক ভাবে মাটি কাটার অভিযোগে ৩ জনকে জরিমানা

February 20, 2024,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া উপজেলায় হাকালুকি হাওর থেকে বাণিজ্যিক ভাবে মাটি কাটা, সরকারি জলাধার মাটি ফেলে ভরাট ও হালকা যান চালানোর ড্রাইভিং লাইসেন্স দিয়ে ভারী যান চালানোর অপরাধে রোববার ১৮ ফেব্রুয়ারি দিনব্যাপী অভিযান চালিয়ে ৩ জনকে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার ভূকশিমইল ও কাদিপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান। এ সময় তাকে থানা পুলিশের একটি দল সহায়তা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মেহেদী হাসান জানান, উপজেলার ভূকশিমইল ইউনিয়নের হাকালুকি হাওড় থেকে বাণিজ্যিক ভাবে মাটি কাটার অপরাধে আমিন উদ্দিনকে ১ লাখ ৫০ হাজার টাকা, কাদিপুর ইউনিয়নের চুনঘর এলাকায় সরকারি জলাধার মাটি ফেলে ভরাট করার অপরাধে গোলাম মোস্তফাকে ৩০ হাজার টাকা ও হালকা যান চালানোর ড্রাইভিং লাইসেন্স দিয়ে ভারী যান চালানোর অপরাধে পাপন দাসকে ১০ হাজার টাকাসহ মোট ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়

মৌলভীবাজারের কুলাউড়ায় হাওর থেকে বাণিজ্যিক ভাবে মাটি কাটা, সরকারি জলাধার মাটি ফেলে ভরাট ও হালকা যান চালানোর ড্রাইভিং লাইসেন্স দিয়ে ভারী যান চালানোর অপরাধে তিন জনকে মোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দিনব্যাপী উপজেলার ভূকশিমইল ও কাদিপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান। এ সময় তাকে পুলিশের একটি দল তাকে সহায়তা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান জানান, উপজেলার ভূকশিমইল ইউনিয়নের হাকালুকি হাওড় থেকে বাণিজ্যিক ভাবে মাটি কাটার অপরাধে আমিন উদ্দিনকে এক লাখ ৫০ হাজার টাকা, কাদিপুর ইউনিয়নের চুনঘর এলাকায় সরকারি জলাধার মাটি ফেলে ভরাট করার অপরাধে গোলাম মোস্তফাকে ৩০ হাজার টাকা ও হালকা যান চালানোর ড্রাইভিং লাইসেন্স দিয়ে ভারী যান চালানোর অপরাধে পাপন দাসকে ১০ হাজার টাকাসহ মোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com