হাজী তফুর মিয়া স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

February 4, 2024,

সালেহ আহমদ (স’লিপক)॥ রাজনগর উপজেলায় মরহুম হাজী তফুর মিয়া স্মৃতি স্মরণে গঠিত হাজী তফুর মিয়া স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি মাসের ন্যায় বিনামূল্যে চিকিৎসা সেবার অংশ হিসেবে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এলাকার পাঁচ শতাধিক অসহায়, দরিদ্র মানুষকে বিনামূল্যে উন্নত চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ দেওয়া হয়েছে।
শনিবার ৩ ফেব্রুয়ারী সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের জগন্নাথপুর হাজী আব্দুস ছমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চিকিৎসা সেবা প্রধান করেন ডাঃ পার্থ সারথি দত্ত কানুনগো, ডাঃ সিদ্ধার্থ শংকর দত্ত, ডাঃ ফাদিলা আহমেদ তিন্নি ও ডাঃ পার্থ সারথি দাস প্রমুখ।
হাজী তফুর মিয়া স্মৃতি ফাউন্ডেশনের সহ-সভাপতি ডাঃ সাইফুল ইসলাম মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত পরিচালক ডাঃ পার্থ সারথি দত্ত কানুনগো।
ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ফখরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা ইউকে প্রবাসী লুৎফা বেগম মিয়া, বাছিদুর রহমান আনার, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আকলু মিয়া চৌধুরী, রাজনগর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এম খছরু চৌধুরী, সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগর, যুক্তরাজ্য প্রবাসী প্রকৌশলী শহিদুল ইসলাম রিপন, ফাউন্ডেশনে যুগ্ম সম্পাদক রিয়াজ উদ্দিন রাজা প্রমুখ।
সভাপতির বক্তব্যে ফাউন্ডেশনের সহ-সভাপতি ডাঃ সাইফুল ইসলাম মিয়া বলেন, এই ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিমাসে অসহায় দরিদ্র মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হচ্ছে এবং ভবিষ্যতে আমরা চিকিৎসা সেবায় বড় ধরনের সহায়তা করার পরিকল্পনা রয়েছে।
এসময় চিকিৎসা সেবা নিতে আসা ৫০০ জন রোগীকে বিনামূলে চিকিৎসা সেবা সহ প্রযয়োজনীয় ঔষধ প্রদান করা হয় এবং এলাকার মেধাবী শিক্ষার্থীদের হাতে মেধাবৃত্তির নগদ টাকা বিতরণ করা হয়।
মৌলভীবাজারে বিপ্লবী লীলা নাগের কর্মজীবন শিক্ষার্থীদের পাঠ্যসূচিতে অন্তর্ভুক্ত করতে দাবী জানিয়েছেন গুনিজনেরা

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com