হাদীকাতুল কোরআন মাদরাসা দুর্লভপুর এর উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা

May 4, 2023,

স্টাফ রিপোর্টার॥ বর্ণাঢ্য আয়োজনে শিক্ষার্থীর সুষ্ট মেধা বিকাশের জন্য অনুকূল পরিবেশে তৈরি আধুনিক শিক্ষা ব্যবস্থা “হাদীকাতুল কোরআন মাদরাসা দুর্লভপুর” এর উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৪ মে দুপুরে মাদরাসা প্রাঙ্গনে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও হাদীকাতুল কোরআন মাদরাসা দুর্লভপুরের প্রতিষ্ঠাতা সভাপতি, বৃটেন প্রবাসী ড.আবুল লেইস’র সভাপতিত্বে ও দুর্লভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি’র সভাপতি রুমেল আহমদ ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক আব্দুল মুকিত ইমরাজ’র যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, কবি ও হাদীকাতুল কোরআন মাদরাসা দুর্লভপুরের উপদেষ্ঠা যুক্তরাজ্য প্রবাসী কে.এম. আবু তাহের চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সামাদ মিয়া, দৈনিক বাংলারদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বকসি ইকবাল আহমদ, চ্যানেল এস ইউকে মৌলভীবাজার হেড অফ নিউজ ও বিশিষ্ট ব্যক্তিত্ব খালেদ চৌধুরী, সিনিয়র সাংবাদিক ও সমাজসেবক ডাঃ ছাদিক আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ।

বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি দুরুদ আহমেদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি জোসেপ আলী চৌধুরী, হাফিজ মোঃ সোলেমান আহমদ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক রিপন আহমদ, সাংবাদিক এমদাদ সুমনসহ সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবীদ ও বিভিন্ন শ্রেনীর লোকজন। হাদীকাতুল কোরআন মাদরাসা দুর্লভপরের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন এবং সম্মাননা স্বারক প্রদান করেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com