হুফফাজুল কুরআন ফাউন্ডেশন এর কেন্দ্রীয় পরীক্ষায় মুমতাজ পেয়েছে শ্রীমঙ্গলের লাবিব

April 2, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ (গভ: রেজি: নং: ঢ-০৪৪৮৪) এর ১৪ তম জাতীয় বার্ষিক পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে মৌলভীবাজারের
রাজনগর জামিউল উলুম বছিরমহল মাদরাসার শিক্ষক মাওলানা এনামুল হক নোমান শ্রীমঙ্গলী-এর একমাত্র ছেলে এহতেশামুল হক লাবিব।
শিক্ষার্থী লাবিব (১২) হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর হিফজ শিক্ষাবোর্ডের ১৪তম জাতীয় বার্ষিক পরীক্ষায় রাজনগরের বছিরমহল জামিউল উলুম মাদরাসা থেকে ১০ পারা (১-১০) গ্রুপ থেকে অংশ নিয়ে মুমতাজ পেয়ে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে। তার প্রাপ্ত নম্বর ১৪১ এবং গ্রেড ৪.৯৪।
ফলাফলের প্রতিক্রিয়ায় মুমতাজপ্রাপ্ত শিক্ষার্থী এহতেশামুল হক লাবিব বলে, সে বড় হয়ে ভালো মানের হাফেজে কুরআন এবং আলেমেদ্বীন হয়ে ইসলাম উম্মাহর কল্যাণ করতে চায়।

লাবিবের এমন ফলাফল অর্জনে মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুস সালাম তালুকদারসহ, হিফজ বিভাগের শিক্ষকমন্ডলী এবং পরিবারের সদস্যরা উচ্ছ্বসিত। লাবিবের উজ্জ্বল ভবিষতের জন্য সবার কাছে দোয়ার নিবেদন তাঁর পরিবারের।
২৯ মার্চ হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর হিফজ শিক্ষাবোর্ডের ১৪তম জাতীয় বার্ষিক পরীক্ষা (২০২৪ খ্রিস্টাব্দ-১৪৪৫ হিজরি) এর ফলাফল প্রকাশ হয়।
এদিকে বছিরমহল মাদরাসার অফিস সুত্রে জানা যায়, সদ্য প্রকাশিত হুফফাজুল কুরআন ফাউন্ডেশন এর কেন্দ্রীয় পরীক্ষায় এবার ১টি সিরিয়ালসহ শতভাগ উত্তীর্ণ হয়ে ঈর্ষণীয় ফলাফল অর্জন করে বছিরমহল মাদরাসার হিফজ বিভাগের শিক্ষার্থীরা। জামিউল উলূম বছির মহল মাদরাসা থেকে ৯জন শিক্ষার্থী কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণ করে ৬টি মুমতাজ এবং ১টি সিরিয়ালসহ শতভাগ পাশের রেকর্ড অর্জন করে। ঈর্ষণীয় সাফল্যের এ ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য মাদরাসার কর্তৃপক্ষ সবার কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com