১০০% প্রে-স্কেল বাস্তবায়নের দাবীতে মৌলভীবাজার পল্লীবিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্ম-বিরতি ও অবস্থান ধর্মঘট

June 28, 2016,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার পল্লিবিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীরা ১০০% প্রে-স্কেল বাস্তবায়নের দাবীতে কাজে যোগ না দিয়ে সকাল থেকে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ সমাবেশ করছে।
এ সময় তারা ৩০ জুনের মধ্যে তাদের দাবী বাস্তবায়ন করার দাবীতে পল্লীবিদ্যুতের প্রধান ফটকের সামনে এক সমাবেশ করে। সমাবেশে বিভিন্ন পদমর্যাদার নেতারা বক্তব্যদেন।

Eid-Bazar-Moulvibazar_3
এ সময় তারা বলেন, ইতিমধ্যে সরকারের জালানী দপ্তর থেকে তাদের প্রে-স্কেল ৭৫% অনুমোদনও হয়েছে। কিন্তু বিআরইবি তা বাস্তবায়নে গড়িমশি করেছে। উল্লেখিত সময়ের মধ্যে তা বাস্তবায়িত না হলে তারা আরো কঠোর আন্দোলনের ডাক দিবেন। তারা আরো বলেন, বর্তমান সরকার এ সব বিষয়ে খুবই আন্তরিক থাকার পরও বিআরইবির কিছু কর্মকর্তার অসহযোগীতার কারনে তা বাস্তবায়িত হচ্ছেনা। তারা আরো বলেন পল্লীবিদ্যুৎ একটি সুশৃঙ্খল ও সেবা মুলক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের ২৮ জুন মঙ্গলবার বাদ্য করেছে রাস্তায় নামতে।

Eid-Bazar-Moulvibazar_6
উল্লেখ্যযে, বাংলাদেশে যত গুলো বিদ্যুৎ সেক্টর আছে এ গুলোর মধ্যে পল্লীবিদ্যুতের কর্মকর্তা কর্মচারীগন ১২ থেকে ১৫ ঘন্টা কাজ করেন। বিষেশ করে কর্মচারীরা প্রতি মাসে একদিনও সরকারী ছুটি ভোগ করতে পারেন না। এতো পরিশ্রমের পরও তারা নায্য অধিকার থেকে রয়েছেন বঞ্চিত। এদিকে সকাল থেকে তারা কাজে যোগ না দেয়ায় পল্লীবিদ্যুতে সেবা নিতে আসা জনসাধারণ ভোগান্তিতে পড়েন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com