২১ জুলাই পঞ্চদশ জাতীয় সাহিত্য সম্মেলন ঢাকায় অনুষ্ঠিত হবে

July 6, 2023,

মোঃ সালেহ আহমদ (লিপক) পঞ্চদশ জাতীয় সাহিত্য সম্মেলন আগামী ২১ জুলাই ঢাকায় অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বুধবার ৫ জুলাই বিকেলে ঢাকা নগরীর একটি হোটেলে বাংলাদেশ পোয়েটস ক্লাবের চীফ কো-অর্ডিনেটর কবি শিহাব রিফাত আলম রূপমের সভাপতিত্বে জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পোয়েটস ক্লাব নারায়ণগঞ্জ জেলা সভাপতি লায়ন সালেহ আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ পোয়েটস ক্লাবের চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

আলোচনায় অংশগ্রহণ করেন মেজর (অবঃ) পলক রহমান, কাজী ছাব্বির (ছাবের আহাম্মদ), সনেট কবি আব্দুর রাজ্জাক, অধ্যাপক মিলন রায়, মুজিবুর রহমান বকুল, আবদুল গনী ভূইয়া, পল্লব রিভূলেট, আফরোজা জেসমিন, এ কে এম মুসা, হুমায়ুন কবির (হুমায়ুন মোহাম্মদ), নিলা রহমান, ফেরদৌসী আক্তার (নীলা মল্লিক), ইশতিয়াক আহমেদ, এজাজ সানোয়ার, মোঃ ফাহিম, রনি তালুকদার, শেখ ইকবাল হাসান (স্বপন), আবদুল কাদের, মোঃ মাহতাব উদ্দিন প্রমুখ।

সভায় পঞ্চদশ জাতীয় সাহিত্য সম্মেলন অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনা বিষয়ে বক্তব্য রাখেন অধ্যাপক মিলন রায়। উপস্থিত সভ্যগণের সর্বসম্মতিক্রমে আগামী ২১ জুলাই পঞ্চদশ জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এবারের জাতীয় সাহিত্য সম্মেলন উপলক্ষে জাতীয় সাহিত্য সম্মেলন স্মারক প্রকাশ এবং কবি লেখকদের অধিকার বাস্তবায়ন করতে জাতীয় ঐক্য গঠন করতে সম্মেলনের পরপর-ই একটি আলোচনা সভা আহবান করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ৭ জুলাই পরবর্তী সভায় সবাইকে যোগদান করতে আমন্ত্রণ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com