৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শ্রীমঙ্গলে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা, মোট ভোটার ২লক্ষ ৫৪ হাজার ৪৪১জন

May 23, 2024,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গল উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা বৃহস্পতিবার ২৩ মে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মনজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট ও রিটার্নিং অফিসার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ শ্রীমঙ্গল-কমলগঞ্জের মোসা. শাহীনা আক্তার, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শাহীন আকন্দ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আতাউল হক।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও নিবার্চন অফিস এর আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আবু তালেব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্চন কার্যালয়েরর সকল কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রথম দিনের প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, ব্যাংক কর্মকর্তা ও স্কুল কলেজের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত থেকে ৩৩১জন প্রিজাইডিং ও ২৮২জন সহকারী প্রিজাইডিং অফিসার প্রশিক্ষণে অংশ নেন। আজকের কর্মমশালায় মোট ৩৩১জন ভোটগ্রহণ কর্মকর্তাগণ অংশ নেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে জানা যায়, আগামীকালও দুই শিফটে পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা ভিক্টোরিয়া স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আতাউল হক জানান, ২৯ মে অনুষ্ঠেয় শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে মোট ৮৭টি কেন্দ্রে এবং ৫২২টি কক্ষে ভোট অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচনে মোট ভোটার ২লক্ষ ৫৪ হাজার ৪৪১জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ২৮ হাজার ৪৭১জন এবং মহিলা ভোটার ১ লক্ষ ২৫ হাজার ৯৭০জন।

প্রসঙ্গত, আগামী ২৯ মে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com