ইউকে বিসিসিআই মিডল্যান্ড রিজিওনের প্রেসিডেন্ট ড. মৌলা : জেনারেল সেক্রেটারী নাওয়াজ

May 4, 2021,

বিশেষ প্রতিনিধি॥ ইউকে বিসিসিআই মিডল্যান্ড রিজিওনের প্রেসিডেন্ট ড. এমজি মৌলা মিয়া-জেনারেল সেক্রেটারী নাওয়াজ আলী।
গত ২৮ এপ্রিল বুধবার এক জুম মিটিংয়ের মাধ্যমে বিশিষ্ট ব্যবসায়ী, ড. মৌলা ফাউন্ডেশনের চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর প্রেসিডেন্ট এবং সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ড. এম জি মৌলা মিয়াকে প্রেসিডেন্ট এবং সাবেক কাউন্সিলর নাওয়াজ আলীকে জেনারেল সেক্রেটারী করে ১৭ সদস্যবিশিষ্ট ইউকে বিসিসিআই এর মিডল্যান্ড রিজিওন শাখার চুড়ান্ত কমিটি অনুমোদন দেয়া হয়েছে। নবগঠিত ১৭ সদস্যের এ কমিটিতে আছেন নবীন এবং প্রবীন উদ্যোক্তা।
জুম মিটিংয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি ইকবাল আহমেদ, বর্তমান প্রেসিডেন্ট নাজমুল ইসলাম (নুরু), প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই এবং সাবেক ভাইস প্রেসিডেন্ট এম. এ. গণি প্রমুখ পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।
সাবেক কাউন্সিলর নাওয়াজ আলীর পরিচালনায় অনুষ্ঠিত এ জুম মিটিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির পরিচালকবৃন্দের অন্যতম সিদ্দিকুর রহমান জয়নাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রহিমা মিয়া, মেম্বারশিপ সেক্রেটারী সাইফুল আলম ও বিশিষ্ট ব্যবসায়ী হারুন মিয়া। মিটিংয়ে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মিডল্যান্ড রিজিওন শাখার কমিটি চূড়ান্ত করা হয়। মিটিংয়ে লকডাউন পরবর্তী বড় একটি রোডশোর পরিকল্পনা হাতে নেয়ার বিষয়ে কাজ শুরু করা হয়েছে বলে ইন্যাগুরেশন সিরোমনিতে বলা হয়।
ইউকে বিসিসিআই এর মিডল্যান্ড রিজিওন শাখার নবগঠিত কমিটির ১৭ সদস্যদের মধ্যে অন্যান্যরা হলেন, ভাইস প্রেসিডেন্ট ইমাম উদ্দিন আহমদ, রানা মিয়া চৌধুরী ও রঞ্জু মিয়া, জয়েন্ট সেক্রেটারী আশিকুর রহমান তালুকদার, ট্রেজারার রফিক মিয়া, অর্গানাইজিং সেক্রেটারী শামীম চৌধুরী, মেম্বারসীপ সেক্রেটারী মোহাম্মদ সিরাজ আলী, কার্যনির্বাহী সদস্য আবুল ফজল মোহাম্মদ কামরুল হাসান, মাসুক আলী, ব্যারিস্টার সাম উদ্দিন, মহসিন আলম, মোহাম্মদ ফয়েজ উদ্দিন এমবিই, রফিক চৌধুরী, বিলাল আহমদ ও সলিসিটর মোহাম্মদ আব্দুল ওলি।
নব নির্বাচিত প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়া বলেন, মিডল্যান্ড হচ্ছে ইউকে’র অন্যতম ব্যবসায়িক কেন্দ্র। অদূর ভবিষ্যতে আরো বড় বড় শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। আর, এমন সময় আমার উপর ইউকেবিসিসিআই এর মিডল্যান্ড রিজিওন শাখার গুরুদায়িত্ব অর্পণ করার জন্য ইউ কেবিসিসিআই কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেইসাথে, আমার উপর অর্পিত এ গুরুদায়িত্ব পালণে কেন্দ্রীয় কমিটি ও মিডল্যান্ড রিজিওন শাখা কমিটির সবার আন্তরিক সহযোগীতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com