ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

April 15, 2024,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১৪টি পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরন করেছেন সাবেক পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

১২ এপ্রিল শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার ফুলতলা ইউনিয়নের ক্ষতিগ্রস্থ কোনাগাওঁ গ্রামের এসব পরিবারের হাতে নগদ অর্থ ও ঢেউটিন তুলে দেন তিনি।

সরেজমিনে জানা যায়, গতকয়েকদিন পূর্বে আকস্মিক কালবৈশাখী ঝড়ে ফুলতলা ইউনিয়নের কয়েকটি পরিবারের ঘরবাড়ি ঘুর্ণিঝড়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। অনেকের ঘরের চাল উড়ে যায়। আজ ক্ষতিগ্রস্থ এসব এলাকা পরিদর্শন করে ১৪টি পরিবারের মাঝে নগদ ৩ হাজার টাকা ও ১ বান করে ঢেউটিন বিতরন করেছেন সাবেক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি। ফুলতলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান সোহেলের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার লুচিকান্ত হাজং,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম সেলু,ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাঞ্চন চক্রবর্তী, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,ইউপি সদস্য ইমতিয়াজ গফুর মারুফ, স্বপন মল্লিক,ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী,সাবেক ছাত্র নেতা আব্দুল লতিফ বাবু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাব উদ্দিন সাবেল,যুবলীগ নেতা সায়মন আহমদ,জহিরুল ইসলাম,নুরুল ইসলাম,আব্দুল বাছিত ছায়াদ প্রমুখ।

মোঃ শাহাব উদ্দিন এমপি বলেন, প্রকৃতির সাথে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন। সুতরাং এই যে ঝড়বাদল, অনাবৃষ্টি, খড়া এসবের মধ্য দিয়েই আমাদের বাঁচতে হবে। বসবাস করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অত্যন্ত মানবদরদী নেত্রী এবং একজন মানবিক নেত্রী। তিনি মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন। যতোদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতৃত্বে থাকবেন, ততোদিন ইনশাআল্লাহ আমরা আপনাদের পাশে থাকব।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com