মৌলভীবাজারে রিক্সা চালকদের মাঝে ১০ কেজি চাল ও ১টি করে মোরগ বিতরণ

July 31, 2021,

স্টাফ রিপোর্টার॥ করোনাভাইরাস মহামারির কারণে সৃষ্ট দুর্যোগকালে মৌলভীবাজার পৌর এলাকায় রিক্সা চালকদের মাঝে ৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ মাসুদ আহমদের উদ্যেগে ১০ কেজি চাল ও ১টি করে মোরগ বিতরণ করা হয়েছে।
৩১ জুলাই শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র মোঃ ফজলুর রহমান শহরের বড়কাপন এলাকায় মৌলভীবাজার-সিলেট আঞ্চললিক মহা সড়কের উপর ৫৫০ জন রিক্সা চালকের মাঝে ১০ কেজি চাল ও ১টি করে মোরগ তোলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পৌর কাউন্সিলর জালাল আহমদ, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হক, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, সমাজসেবী আতাউর রহমান সহ অন্যান্যরা।
এর আগে পৌর কাউন্সিলর মাসুদ আহমদ মধ্যবিত্ত ও অসহায় মানুষের ঘরে ঘরে মাছ, সুটকী, আলু, ডাল, লবন, সোয়াবিন তেল, পিয়াজ, রসুন, লাউ, কারকুল, পুইশাক, ডেরস, মরিচ, মিষ্টি লাউ সহ অন্যন্য খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
এ বিষয়ে কাউন্সিলর মোঃ মাসুদ আহমদ বলেন, সমাজ হচ্ছে একটি পরিবারের মতো এবং আমরা সবাই এ পরিবারের সদস্য। করোনাভাইরাস মহামারির দুর্যোগকালে সকলের সামর্থ্য অনুযায়ী যে যেভাবে পাড়ি সাহায্যের হাত বাড়িয়ে দেয়া উচিৎ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com