রাজনগর প্রেসক্লাবের ইফতার ও দোয় মাহফিল অনুষ্ঠিত

April 7, 2024,

আউয়াল কালাম বেগ॥ রাজনগর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৬ এপ্রিল, ২৬ রামাদ্বান উপজেলা মাল্টিপারপাস হল রোমে রাজনগর প্রেসক্লাব এর আয়োজন করে।
প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, যুক্তরাজ্য ভিত্তিক ডেইলি ড্যাজলিং ডন’র প্রতিষ্ঠাতা ও প্রকাশক মুনজের আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরজান আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমেদ, সাবেক প্রচার সম্পাদক ছাদিকুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমএ হাকিম বকস সুন্দর প্রমূখ। এছাড়াও উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসনিক বিভাগের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষী।
এসময় যুক্তরাজ্য ভিত্তিক বাংলাদেশী মালিকানাধীন ইংরেজী গণমাধ্যম দ্য ডেইলি ড্যাজলিং ডন’র পক্ষ থেকে রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের হাতে একটি কম্পিউটার হস্তান্তর করেন ডেইলি ড্যাজলিং ডন’র প্রতিষ্ঠাতা ও প্রকাশক মুনজের আহমদ চৌধুরী সাথে ছিলেন মাল্টিমিডিয়া এডিটর কামরান আহমদ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com