শ্রীমঙ্গল পূর্ব শ্রীমঙ্গল গ্রামের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হওয়াতে দুর্ভোগে গ্রামবাসী

April 24, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উপজেলার ৩ নং সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এর অন্তর্ভূক্ত পূর্ব শ্রীমঙ্গল গ্রামের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হওয়াতে অন্ধকারে নিমজ্জিত হয়ে আছে গ্রামের একাংশ।

গতকাল রোববার ২১ এপ্রিল রাতে হবিগঞ্জ সড়কের পূর্ব শ্রীমঙ্গল গ্রামের গোরস্তানের পাশে সাংবাদিক এসএম জহুরুল ইসলামের বাসার লাইনের বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমারটি চুরি হয়।

সাংবাদিক এসএম জহুরুল ইসলামের বাসার লাইনের বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি হয়। গভীর রাতে হঠাৎ করে বিদ্যুৎ চলে যাওয়ার পর দিনের বেলায় বিদ্যুৎ না আসায় স্থানীয়রা খোঁজ নিয়ে দেখেন পাশের বাড়ীতে বিদ্যূত জ¦লছে। পরে খোঁজা খুঁজি করে দুপুর বেলা দেখতে পান একটি খুঁটিতে থাকা বৈদ্যুতিক খুটিতে ট্রান্সফমার নেই। ট্রান্সফরমার চুরির হওয়াতে এটিএন বাংলা ইউকে এর সিলেট অফিসের স্টাফ রিপোর্টার ও হলি সিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক মো. জহুরুল ইসলাম এর শ্রীমঙ্গলস্থ বাসাসহ আশপাশের বাসার মানুষ ভোগান্তিতে পড়েছেন। দ্রুত ট্রান্সফরমারটি স্থাপন করে বিদ্যুৎ সমস্যার সমাধানের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বিষয়টি শ্রীমঙ্গল থানায় অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া শ্রীমঙ্গল পল্লীবিদ্যূতের এজিএম আশরাফ হায়দার, শ্রীমঙ্গল পল্লীবিদ্যূতের পরিচালক মো. রহিম মিয়া ও স্থানীয় ওয়ার্ড সদস্য পিয়াস দাসকে বিষয়টি অবগত করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com