মৌলভীবাজারে ২৪ ঘন্টার পুলিশি অভিযানে মদ, গাঁজা, ইয়াবাসহ ৯ জন আটক

September 17, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও জুড়ী থানার পৃথক অভিযানে ৬২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, ৪ বোতল বিদেশীমদ, ২৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ গ্রাম গাঁজাসহ ৯ জনকে আটক করা হয়েছে।

শনিবার ১৬ সেপ্টেম্বর রাতে শ্রীমঙ্গল থানার একটি টিম ভাড়াউড়া চা বাগানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬২০ (ছয়শত বিশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ০৬ জনকে আটক করে। আটককৃতরা হল মনিলাল রবিদাস (৫০), পিতা-বীরবল রবিদাস, গ্রাম-কালীঘাট চা বাগান, শংকর রবিদাস(৬০), পিতা-ভোলা রবিদাস, গ্রাম-ভাড়াউড়া চা বাগান, কমল কেওট (৪০), পিতা-মৃত কাশি কেওট, গ্রাম-ভাড়াউড়া চা বাগান, মোঃ আজিম(৫০), পিতা-মৃত মজিদ খাঁন, গ্রাম-রামনগর, সুকুমার সূত্রধর(৬০), পিতা-মৃত সতেন্দ্র সূত্রধর, গ্রাম-উত্তর ভাড়াউড়া এবং নারদ রবিদাস(৫০), পিতা-মৃত সুভাষ রবিদাস, গ্রাম-ভাড়াউড়া চা বাগান, সর্বথানা- শ্রীমঙ্গল, জেলা- মৌলভীবাজার।

শ্রীমঙ্গল থানা পুলিশের অন্য এক অভিযানে শহরের হবিগঞ্জ রোড এলাকা থেকে ৪ বোতল ভারতীয় মদসহ আরামবাগ আবাসিক এলকার মৃত লছনা রবিদাসের ছেলে চন্দন রবিদাস (৩৩) কে আটক করা হয়।

এছাড়া শ্রীমঙ্গলের রামনগর জোড়া পুল এলাকার কপালীপাড়া রোডের জনৈক গনেশ দেবনাথের বাগানের সামনে অভিযান পরিচালনা করে ২৪ পিস ইয়াবাসহ শ্রীমঙ্গল থানাধীন মুসলিমবাগ এলাকার মৃত আব্দুল কাইয়ুমের ছেলে মোঃ টিপু মিয়াকে (৩৩) আটক করা হয়।

শনিবার রাতে জেলার জুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০০ গ্রাম গাঁজাসহ বংশী বুনার্জী (৫২) নামে একজনকে আটক করা হয়েছে।

শনিবার রাতে জুড়ী থানাধীন ৬ নং সাগরনাল ইউপিস্থ বীরগোয়ালী গ্রামের জনৈক রামচরন বুনার্জীর টং দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

এসব ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল ও জুড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৪ টি মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের এসব মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com