মৌলভীবাজারে যুবদলের বিক্ষোভ মিছিল

December 4, 2022,

স্টাফ রিপোর্টার॥ রাজশাহীর বিভাগীয় সমাবেশ শেষে ঢাকায় ফেরার পথে রাজধানীর আমিনবাজারে যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নূরুল ইসলাম নয়ন গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মৌলভীবাজার জেলা যুবদল।

মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) জাকির হোসেন উজ¦ল ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিতের নেতৃত্বে রোববার ৪ ডিসেম্বর বিকেলে জেলা শহরের কুসুমভাগ, যুগিডর ও বড়হাট এলাকাসহ গুরুত্বপূর্ণ সড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে জেলা, উপজেলা ও পৌর শাখার যুবদলের নেতাকর্র্মীরা অংশগ্রহণ করেন। বিক্ষোভ মিছিল শেষে শহরের যুগিডর এলাকায় প্রতিবাদী পথ সমাবেশে বক্তারা বলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ শেষে ফেরার পথে রাজধানী থেকে সাদা পোশাকে ডিবি পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

১০ ডিসেম্বরের ঢাকার কর্মসূচিকে কেন্দ্র করে ভীতিকর পরিবেশ তৈরির কুট কৌশল বাস্তবায়ন করতে সরকার তাদের গ্রেফতার করেছে। তারা হুশিয়ারী দিয়ে বলেন জেল জুলম আর মামলা হামলার ভয় দেখিয়ে এখন আর রাজপথের আন্দোলন দমানো যাবেনা। এক যুগেরও বেশি সময় থেকে জনগণের উপর চাপিয়ে থাকা জুলুমবাজ অবৈধ এসরকার গুম,খুন,হামলা ও গায়েবী মামলার ইতিহাস সৃষ্টি করেছে। এগুলোতে নেতাকর্মী আর দেশের গণতন্ত্রকামী জনগণ অভ্যস্ত হয়েগেছে।

গণতন্ত্র হরণকারী এ সরকারে বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমেছে। এমন দৃশ্য দেখে পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে ভোটার বিহীন নিশি রাতের ভোট চুর ফ্যাসীবাদী এসরকার। তারা অভিলম্বে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নসহ গায়েবী মিথ্যা মামলায় কারান্তরীণ সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com