বড়লেখায় প্রচার বিমুখ কবি শাবুলের ৭১তম গ্রন্থের মোড়ক উন্মোচন

April 20, 2024,

আব্দুর রব॥ বড়লেখার প্রচার বিমুখ কবি শাবুল হোসেনের ৭১তম বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান শুক্রবার ১৯ এপ্রিল রাতে বড়লেখা উপজেলার চান্দগ্রামে অনুষ্ঠিত হয়েছে। কবি শাবুল হোসেন মৌলভীবাজার জেলা কবি সাহিত্যিক ও লেখক পরিষদের সহসভাপতির দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ কবি সাহিত্যিক ও লেখক পরিষদ মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক একেএম তাহিরুল হক প্রধান অতিথি হিসেবে কবি শাবুল হোসেনের ৭১তম বই ‘মমতাময়ী মা’ এর মোড়ক উন্মোচন করেন। এসময় গ্রন্থের রচয়িতা কবি প্রভাষক শাবুল হোসেন, কথা সাহিত্যিক ও সাংবাদিক আহমদ রেজা চৌধুরী, শামীম আহমদ, কামরুল ইসলাম, মাসুদ আহমদ, সাকিব আল হাসান, মনজুরুল ইসলাম, মিন্টু আহমদ, রাকিবুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইতিপূর্বে কবি শাবুল হোসেন রচিত ও প্রকাশিত ৭০টি বই-ই পাঠক প্রিয়তা অর্জন করেছে। তিনি একাধারে ছড়াকার, গীতিকার, ইসলামি সঙ্গীত রচয়িতা ও ঔপন্যাসিক। তিনি আধুনিক বাংলা সাহিত্যে নতুনত্বের আদলে একজন নবীন জাগ্রত লেখক-কবি। ত্রিপদী রীতিতে লিখিত কবিতা সমূহে অন্ত্যমিলে মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। প্রেমিক হৃদয়ের সত্ত্বায় সমৃদ্ধ তার গ্রন্থাদির মধ্যে প্রেম ছাড়াও রয়েছে সমকালীন সমাজচিত্র। উপন্যাসেও একই ধারা অব্যাহত রেখেছেন। তবে তিনি রাজনীতির বাইরে থাকা একজন সাদা মনের লেখক। পারিবারিক, সামাজিক, ধর্মীয় ভাবমূর্তিতে তার লেখার পরিধি ব্যাপক।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com