বড়লেখা ও জুড়ী বিএনপির সভাপতি, সহ-সভাপতিসহ ৫ বিএনপি নেতা গ্রেপ্তার

December 19, 2018,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ (৫৮), জুড়ী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাসুম রেজাসহ দুই উপজেলার ৫ বিএনপি নেতাকে ১৯ ডিসেম্বর বুধবার দুপুর ও মঙ্গলবার রাতে পুলিশ গ্রেফতার করেছে। পৃথক দুই ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত অন্যরা হলেন বড়লেখার দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জব্বার (৪৫), জুড়ী উপজেলা  বিএনপির সদস্য মাস্টার আব্দুল গফুর সেলিম (৪৫) ও রেজাউল করিম রাজু (৩০)।

বড়লেখা উপজেলা বিএনপির সভাপতিসহ দুই বিএনপি নেতা গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম বুধবার বিকেলে জানান, ‘নির্বাচনের প্রচার গাড়িতে হামলার অভিযোগে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয় (মামলা নং-১১)। এ মামলায় তাদের গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অপরদিকে মৌলভীবাজার-১ আসনের আ’লীগ দলিয় সংসদ সদস্য প্রার্থী শাহাব উদ্দিনের নির্বাচনী প্রচারণা থেকে ফেরার পথে জুড়ী উপজেলা যুবলীগ নেতা আহমেদ কামাল অহিদের উপর মঙ্গলবার রাতে ককটেল হামলা ও তার ব্যক্তিগত মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় জুড়ী থানায় দায়েরকৃত মামলায় মঙ্গলবার রাতেই পুলিশ জুড়ী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা (৩৮), বিএনপি নেতা মাস্টার আব্দুল গফুর সেলিম (৪৫) ও রেজাউল করিম রাজু (৩০)কে গ্রেপ্তার করে।

বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, বুধবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com