শ্রীমঙ্গলে চাচার হাতে ভাতিজা খুন : ছেলের প্রানরক্ষা করতে গিয়ে ছুরিকাঘাতে মা আহত (ভিডিও সহ)

May 11, 2016,

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গলে তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে চাচার ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন ফাইয়াজ আহমদ নামের এক এসএসসি পরীক্ষার্থী। এ সময় ছেলের প্রানরক্ষা করতে গিয়ে ছুড়িকাঘাতে আহত হন ফাইয়াজের মা রিনি বেগম।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১১ মে মঙ্গলবার রাত ১২টার দিকে শ্রীমঙ্গলের সুরভীপাড়া এলাকায় ব্যবসায়ী শামীম মিয়ার ছেলে ফাইয়াজ আহমদ ভাত খেতে বসলে তার চাচী তাকে ঠান্ডা ভাত এনে দেন।

W এ সময় সে ঠান্ডা ভাত খাবেনা বলে জনালে চাচীর সাথে রাগারাগী হয়। দু’জনের কথার মধ্যে ফাইয়াজের মা এসে এতে যুক্ত হলে উভয়ের মধ্যে শুরু হয় উত্তেজিত কথা কাটাকাটি। এ ঘটনা দেখে ক্ষিপ্ত হয়ে পড়েন ফাইয়াজের চাচা জাকারিয়া আহমদ। এ সময় জাকারিয়া ফাইয়াজের মা কে গালিগালাজ করতে থাকলে বাতিজা ফাইয়াজ এর প্রতিবাদ করে। এক পর্যায়ে জাকারিয়া ক্ষিপ্ত হয়ে একটি ছুরি দিয়ে ভাতিজা ও তার মাকে আঘাত করে গুরুতর করে। আহতবস্থায় তাদেরকে শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে গেলে সেখানে ফাইয়াজ মারা যায়।

 333
পরিবারের অন্যান্য সদস্যরা জাকারিয়াকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌছান। পুলিশ লাশ উদ্বার করের ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
নিহত ফাইয়াজ মেধাবি ছাত্র ছিলো। সে এ বছর সে শ্রীমঙ্গল দি বাডস রেসিডেন্টসিয়াল মডেল স্কুল এন্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয় এবং বুধবার প্রকাশিত ফলাফলে সে উর্ত্তর্ণ হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com