করোনার দ্বিতীয় ধাপে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের শীতকালীন সবজী বীজ বিতরণ

November 25, 2020,

বিকুল চক্রবর্তী॥ শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ও লালতীর সীড এর সহায়তায় সৌখিন কৃষকদের উৎসাহ দিতে  করোনার ২য় ধাপে বিতরণ করা হয়েছে শীতকালীন সবজীর বীজ।

২৫ নভেম্বর বুধবার সকালে শ্রীমঙ্গল নিউজ কর্নারে এ বীজ বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করেন একুশে টেলিভিশনের নিউজ রোম এডিটর মাসুমা লিসা।

শ্রীমঙ্গল উপজেলা প্রেসকøাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন বীর প্রতীক, শ্রীমঙ্গল বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শায়েক আহমদ, লালতীর সীড এর ডিভিশনাল ম্যানেজার তাপস চক্রবর্তী, একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার মানিক শিকদার  ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইকবাল হোসেন।

উল্লেখ্য এর আগে করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার পারম্ভে লকডাউন চলাকালে লালতীর সীডের সহায়তায়  শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে কৃষকসহ ভিন্ন শ্রেণী পেশার মানুষকে সৃজনাল সবজী বীজ বিতরণ রোপন ও রোপন পদ্দতি দেখিয়ে দেয়া হয়। পরবর্তীতে অধিক সবজী চাষী ও চাষে উদ্বুদ্ধকারীদের প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়। বর্তমানে করোনার ২য় ধাপে প্রেসক্লাবের উদ্যোগে অনুরুপ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com